মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeবিনোদনবাংলাদেশে শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে এ কি বললেন শ্রাবন্তী?

বাংলাদেশে শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে এ কি বললেন শ্রাবন্তী?

জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী যৌথ প্রযোজনার ছবিতে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশেও নিজের একটা অবস্থান তৈরি করে নিয়েছেন। মুহাম্মদ মুস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে তাহসানের বিপরীতে অভিনয় করছেন তিনি। সম্প্রতি `আনন্দবাজার পত্রিকা`কে একটা দীর্ঘ সাক্ষাৎকার দিয়েছেন শ্রাবন্তী, যেখানে বাংলাদেশে শুটিংয়ের প্রসঙ্গ টেনে আনেন নায়িকা।

শ্রাবন্তী বলেন, আমার মনে হয়েছে আমাকে দু’ধরনের চরিত্রেই দর্শক পছন্দ করেন। সম্প্রতি বাংলাদেশ গিয়েছিলাম। দারুণ অভিজ্ঞতা। সবাই যে ভালবাসছে, আপু বলছে। এটাই ভাল লাগছিল। কিছুদিন আগে ‘উমা’ রিলিজ করল। ভাল ফিডব্যাক পেয়েছি। আমরা তো ক্ষুধার্ত। ভাল চরিত্র পেলেই করে দেখাব। কিন্তু ডিরেক্টরদের তো ভাবতে হবে…। আর একটা জিনিস আমি বলতে চাই। এখন আমাদের সকলেরই কনটেন্ট নিয়ে ভাবা উচিত।

‘পিয়া রে’ ছবির গল্প প্রসঙ্গে নায়িকা বলেন, এটা ভালোবাসার ছবি। ‘অমানুষ’-এর পর সোহম-শ্রাবন্তীকে আবার এমন চরিত্রে দেখা যাবে যেখানে দু’জনেই দু’জনকে ভালোবাসে। তারপর কী টালমাটাল আছে সেটা সিনেমা হলে গিয়ে দেখতে হবে।

শ্রাবন্তী জানান, কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সিরিয়াল করেছি। কিন্তু সিনেমা করিনি। গৌতম ঘোষ, অঞ্জনদা, রাজা চন্দ— এদের সঙ্গে আমি কাজ করতে চাই। তবে কৌশিকদার সঙ্গে একটা কাজ ডেট প্রবলেমের জন্য হয়নি। তবে আমি সময়ে বিশ্বাস করি। সব কিছুরই একটা নির্দিষ্ট সময় থাকে। মন থেকে চাইলে ঠিক সময়ে কাজটা হবেই। সেই ইচ্ছেটা পূরণ হবেই।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -