শনিবার, জুলাই ১৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভূঞাপুরে বকেয়া বিল চাওয়ায় পল্লী বিদ্যুতকর্মীকে আটকে রেখে মারধর

ভূঞাপুরে বকেয়া বিল চাওয়ায় পল্লী বিদ্যুতকর্মীকে আটকে রেখে মারধর

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে পল্লী বিদ্যুতের বকেয়া বিল আদায় করতে গিয়ে মারপিটের শিকার হয়েছেন সাব-জোনাল অফিসের শাহীন আলম নামে এক বিদ্যুৎ কর্মী। এতে শুরুত্বর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (০১ জুলাই) সকালে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর টাঙ্গাইলের ৬নং এলাকার পল্লী বিদ্যুত সমিতির পরিচালক সন্তোষ কুমার দত্ত এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে গত রবিবার ৩০ জুন বিকালে উপজেলার কুঠিবয়ড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। শাহীন আলম ময়মনসিংহ পল্লী বিদ্যুত সমিতি-১ ভূঞাপুর সাব জোনাল অফিসের লাইনম্যান (লেভেল-১) হিসেবে কর্মরত।

পল্লী বিদ্যুৎ সমিতির সাব-জোনাল অফিসের এজিএম (ওএন্ডএম) মনমোহন চন্দ্র সরকার বাদী হয়ে ঘটনার দিন রাতে ২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫-৬ জনের বিরুদ্ধে ভূঞাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

শাহীনের সহকর্মী কায়সার জানান, কুঠিবয়ড়া বাজারে সেলিম মিয়ার দোকানে ৬ মাসের বিদ্যুৎ বিল বকেয়া ছিল। সেখানে গিয়ে প্রথমে তাদের বিদ্যুত বিল পরিশোধ করতে বলা হয়। কিন্তু তারা কিছুতেই দিতে চায়নি। পরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে যাওয়ায় সেলিম ও তার ছেলে হৃদয় আমাদের উপর হামলা করে।

এতে আমার সহকর্মী শাহীন আলম গুরুত্বর আহত হয়। এছাড়াও মারধরের পর বাজারেই আটকিয়ে রাখা হয়। পরে পুলিশের সহায়তায় মুক্তি পেয়ে হাসপাতালে যাওয়া হয়। হাসপাতালে শাহীনকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ভূঞাপুর সাব-জোনাল অফিসের সহকারি কৌশলী মাহবুবুর রহমান খান জানান, সেলিম মিয়ার দোকানে ৫ হাজার ৩০০ টাকার মতো বিদ্যুৎ বিল বকেয়া ছিল। গতকাল বিদ্যুতের বকেয়া আদায় করতে গেলে কর্মীদের উপর হামলা করা হয়। এরপর থানায় খবর দিলে ভূঞাপুর থানার এসআই মেহেদী হাসানের নেতৃত্বে পুলিশের একটি টিম গিয়ে তাদের উদ্ধার করে। এ ঘটনায় ঘটনার দিন রাতেই দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫-৬ জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ভূঞাপুর থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, পল্লী বিদ্যুতের লোকজন বকেয়া আদায় করতে গিয়েছিল। এসময় বকেয়া পরিশোধ না করায় তারা বিদ্যুৎ সংযোগ করতে গেলে তর্কাতর্কি একপর্যায়ে লাইনম্যানদের উপর হামলা করে। পরে খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান উল্লাহ্ বলেন, পল্লী বিদ্যুতের ২ কর্মীকে মারধরের ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -