মঙ্গলবার, মে ২৮, ২০২৪
Homeজাতীয়শাহজাদপুরের মনোনয়ন প্রত্যাশী আ”লীগ নেতা এ্যাডঃ শেখ আব্দুল হামিদ লাভলুর ব্যাপক জনসংযোগ

শাহজাদপুরের মনোনয়ন প্রত্যাশী আ”লীগ নেতা এ্যাডঃ শেখ আব্দুল হামিদ লাভলুর ব্যাপক জনসংযোগ

মোঃ জহির রায়হান, সিরাজগঞ্জ: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসনটি অত্যন্ত গুরুত্বপুর্ন। আর এই জন্য এই আসনে জননেত্রী শেখ হাসিনা ক্লীন ইমেজ ও জনসম্পৃক্ত নেতাকে নৌকা প্রতীকের মনোনয়ন দিবে বলে তৃনমুলের নেতা কর্মীরা বিশ্বাস করে । সেই দিক থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্তিতে এগিয়ে আছেন এ্যাডঃ শেখ আব্দুল হামিদ লাভলু।

প্রাপ্ত সুত্র মতে- বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় নেতারা ও দলীয় সভানেত্রীর গ্রীন সিগন্যালের কারণে মনোনয়ন প্রাপ্তির সম্ভাব্য ব্যক্তিত্ব হলেন শাহজাদপুর উপজেলার প্রথম উপজেলা চেয়ারম্যান সাবেক পুলিশ সুপার প্রয়াত জনাব ফজলুল হক এর তৃতীয় সন্তান ক্লীন ইমেজের অধিকারী, জননেতা ও উন্নয়ন প্রেমী এ্যাডঃ শেখ আব্দুল হামিদ লাভলু । আর এ জন্য তিনি শাহজাদপুরে ব্যাপক জনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

আজ ঈদ শুভেচ্ছা বিনিময় ও চা চক্রে জামিরতা বাজারে শাহজাদপুর বাসির প্রান প্রিয় নেতা, শেখ আব্দুল হামিদ লাবলু গালা ও পোরজনা ইউনিয়ন চেয়ারম্যানদের সাথে নেতা কর্মি উপস্থিত ছিলেন, আরো উপস্থিত ছিলেন গালা,সোনাতনি,পোরজনা ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ সাধারন জনগন।

এছাড়া আজ তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প শুভ উদ্বোধন ,সভাপতিত্ব করেন জনাব মোঃ হাসিবুল হক হাসান (চেয়ারম্যান) ,প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জননেতা শেখ আব্দুল হামিদ লাভলু, বিশেষ অতিথি শাহজাদপুর উপজেলা যুবলীগ নেতা রাজীব শেখ, সম্মানিত অতিথি ছিলেন আঃ ছাত্তার মেম্বর, আলহাজ্ব মামুন কবির রিপন, আমন্তিত অতিথি কায়েমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ রাসেদুল হাসান রুবেল,সাধারন সম্পাদক জিব্রাইল হোসেন সহ অত্র এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

শাহজাদপুরের প্রত্যন্ত এলাকা গালা , রুপবাটি ইউনিয়নসহ অন্যান্য ইউনিয়ন এখন সড়ক যোগাযোগের আওতায় এসেছে, জননেত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ নির্দেশে ও এ্যাডঃ আব্দুল হামিদ লাভলুর বড় ভাই আইন ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ শেখ মোঃ জহিরুল হক দুলাল এর সার্বিক তত্ত্বাবধায়নে ।

নিজ উদ্যোগ এবং জননেত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ নির্দেশে ও এ্যাডঃ আব্দুল হামিদ লাভলুর বড় ভাই আইন ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ শেখ মোঃ জহিরুল হক দুলাল এর সার্বিক তত্ত্বাবধায়নে শাহজাদপুরের কয়েকশত মেধাবী বেকার যুবকের চাকুরীর ব্যবস্থা করেছেন তিনি । এছাড়াও তিনি পিছিয়ে পড়া শাহজাদপুরকে এগিয়ে নেয়ার জন্য বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করেছেন। যার মধ্যে রয়েছে-

১। শাহজাদপুর সরকারী কলেজকে বিশ্ববিদ্যালয় কলেজে রুপান্তর করা হয়েছে এবং ১০ টি বিষয়ে অনার্স কোর্স চালু করা হয়েছে

২। শাহজাদপুরে চৌকি আদালত , যুগ্ম জেলা ও দায়রা জজ কোর্ট স্থাপন করা হয়েছে

৩। থানা সদরে ২০ সয্যা বিশিষ্ট্য হাসপাতাল স্থাপন করা হয়েছে

৪। শাহজাদপুর পাইলট উচ্চ বিদ্যালয় কে জাতীয় করন করা হয়েছে

৫। শাহজাদপুর সদর এর সাথে প্রতিটি ইউনিয়নের সড়ক যোগাযোগের ব্যবস্থা করা হয়েছে

৬। গালা ইউনিয়নের দুগলী উচ্চ বিদ্যালয়কে কলেজে উন্নীত করন করা হয়েছে।

৭। প্রতিটি উচ্চ বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ে বহুতল ভবন নির্মান করা হয়েছে

শাহজাদপুরের যুবলীগ নেতা রাজীব শেখ বলেন-“ জননেত্রী শেখ হাসিনা জননেতা এ্যাডঃ আব্দুল হামিদ লাভলুকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলের আপামর জনসাধারন তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। আর এই জন্য আওয়ামীলীগ , যুবলীগ , ছাত্রলীগ সহ অন্যান্য অংগ সংগঠন একসাথে কাধে কাধ মিলিয়ে নৌকাকে বিজয়ী করার জন্য কাজ করে যাবে”।

এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলু বর্তমানে সিরাজগঞ্জ জেলা নারী ও শিশু আদালতের পাবলিক প্রসিকিউটর, শাহজাদপুর থানা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য, সহ-সভাপতি বাংলাদেশ মিল্ক ইউনিয়ন, সভাপতি দুগলী স্কুল এন্ড কলেজ , সভাপতি শাহজাদপুর পাইলট স্কুল দায়িত্ব পালন করছেন।

এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলু বলেন-“ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের জোয়ারের ছোয়া শাহজাদপুরেও লেগেছে। বিগত ৪ দলীয় জোট সরকারের আমলে শাহজাদপুর ছিল একটি অবহেলিত ও পিছিয়ে থাকা জনপদ।

আমার একটাই শ্লোগান “ মাদকমুক্ত শাহজাদপুর ও প্রতিটি ঘরে শিক্ষার আলো”।

এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলু আরো বলেন – “আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে বিপুল ভোটে জয়ী হয়ে শাহজাদপুর আসনটি তাকে উপহার দিব”।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -