মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeআন্তর্জাতিকশাড়ি পরা বাহা এখন অতীত! পুলের ধারে কালো মনোকিনিতে বোল্ড ‘ইষ্টি কুটুম’...

শাড়ি পরা বাহা এখন অতীত! পুলের ধারে কালো মনোকিনিতে বোল্ড ‘ইষ্টি কুটুম’ নায়িকা রণিতা

বাংলা টেলিভিশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি ছিল ‘ইষ্টি কুটুম’ । রণিতা দাস , ঋষি কৌশিক, অঙ্কিতা চক্রবর্তী অভিনীত সেই ধারাবাহিকের টিআরপিও ছিল আকাশছোঁয়া। সন্ধ্যে হলেই বাড়ির মা, কাকিমা থেকে শুরু করে দাদু-ঠাকুমারা টিভি খুলে বাহামণি সোরেনের গল্প দেখতে বসে পড়ত।

তবে সেই ধারাবাহিক শেষ হয়েছে বেশ অনেক বছর হয়ে গেল। কিন্তু এখনও দর্শকদের মনে সেই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের জনপ্রিয়তা একটুও কমেনি। বিশেষ করে ‘বাহামণি’ রণিতা দাসের। তাঁকে তো এখনও ‘বাহা’ হিসেবেই দর্শকদের একাংশ চেনেন।

সেই ‘বাহা’ অভিনেত্রী রণিতাই সম্পূর্ণ অন্য রূপে এবং অন্য লুকে নেটমাধ্যমে ধরা দিয়েছেন। যা দেখেছে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে ছোট পর্দার ‘বাহামণি’ অভিনেত্রীর সেই সব ‘মডার্ন’ ছবি।

আসলে সম্প্রতি রণিতা ইনস্টাগ্রামে নিজের বেশ কয়েকটি ছবি দেখা গিয়েছে। সেখানে দেখা গিয়েছে, কালো রঙের ববি প্রিন্টের মনোকিনি পরে জলে নেমেছেন তিনি। সেই ছবি দেখার পর বৃষ্টি ভেজা দিনেও নেটপাড়ার উষ্ণতা যেন এক নিমেষে বেশ অনেকটা বেড়ে গিয়েছে।

নেটিজেনদের একাংশ বাহার এই ছবিগুলি দেখে বেশ অবাক হয়েছেন। বাহা স্পেশ্যাল শাড়ি ছেড়ে নায়িকার মনোকিনি পরা ছবি দেখে তাঁদের চোখ কপালে উঠেছে। আবার অনেকেই নায়িকার নতুন মডার্ন লুকের বেশ প্রশংসাও করেছেন। রণিতার পোস্টে কমেন্ট করে সেসব কথা লিখেছেন তাঁরা।

‘ইষ্টি কুটুম’ অভিনেত্রী বাহার কাজের দিক থেকে বলা হলে, বর্তমানে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন ছোট পর্দার এই জনপ্রিয় নায়িকা। সম্প্রতি সেই প্রযোজনা সংস্থা থেকে একটি ওয়েব সিরিজও মুক্তি পেয়েছে।

অপরদিকে দীর্ঘদিন নায়িকা হিসেবে ক্যামেরার সামনে থেকে দূরে সরে থাকার পর সম্প্রতি রণিতা নিজেও তাঁর বিশেষ বন্ধু সৌপ্তিক চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজের মাধ্যমে কামব্যাক করেছেন। সেই সিরিজে দর্শকদের প্রিয় ‘বাহামণি’র সঙ্গে অভিনয় করেছেন ইন্দ্রাশিস রায়।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -