রবিবার, মে ১৯, ২০২৪
Homeখেলাধুলাখবরটা চেপে রেখেছিলেন মোস্তাফিজ

খবরটা চেপে রেখেছিলেন মোস্তাফিজ

আন্তর্জাতিক ক্রিকেটে মাঠে নেমেই বাজিমাত করতে থাকেন বাঁহাতি পেসার মোস্তাফিজ। ২০১৫ সালে আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে স্থান করে নিয়েছিলেন তিনি। তবে সেবার শুধু বর্ষসেরা নয়, হাতে উঠেছিল আরও নানা পুরস্কার। ২০১৫ সালের পর আবারও আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে নাম উঠেছে মোস্তাফিজের।

মঙ্গলবার (২২ জানুয়ারি) ওই তালিকা ঘোষণা করেছে আইসিসি। তবে এতে অবাক হননি মোস্তাফিজ। এই সাফল্যে অবাক না হওয়ার বিষয় গণমাধ্যমকে জানিয়েছেন মোস্তাফিজ। তিনি বর্ষসেরা তালিকায় থাকছেন সেটি আগেই জানতেন। আইসিসির পক্ষ থেকে আগেই তার থেকে প্রতিক্রিয়া নেয়া হয়েছিল। তখন তাকে বিষয়টি গোপন রাখতে বলা হয়েছিল।

মঙ্গলবার মোস্তাফিজ গণমাধ্যমকে বলেন, ভালো লাগছে, সবই ওপরওয়ালার ইচ্ছে। আমি কিন্তু আপনাদের আগেই এটা জানি। দ্বিতীয়বার আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে স্থান পাওয়ার বিষয়টি আগে থেকেই প্রত্যাশা ছিল কিনা জানতে চাইলে মোস্তাফিজ বলেন, ওইসব ভেবে তো খেলি না। আমার লক্ষ্য থাকে ভালো খেলার। এখন আমার পারফরম্যান্স দেখে তাদের (ভোটিং একাডেমি) মনে হয়েছে আমাকে রাখা যেতে পারে, তাই তারা দলে রেখেছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -