রবিবার, মে ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরকেরাত প্রতিযোগিতায় ৮ বিভাগের প্রতিযোগিদের পেছনে ফেলে প্রথম টাঙ্গাইলের নাফিসা

কেরাত প্রতিযোগিতায় ৮ বিভাগের প্রতিযোগিদের পেছনে ফেলে প্রথম টাঙ্গাইলের নাফিসা

নিজস্ব প্রতিনিধি: জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় কেরাতে দেশসেরা হয়েছে সখীপুরের নাফিসা জামান।

গত মঙ্গলবার জাতীয় শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত কেরাত প্রতিযোগিতায় দেশের আট বিভাগের প্রতিযোগিদের পেছনে ফেলে প্রথম স্থান অর্জন করে নাফিসা। উপজেলা শিক্ষা কর্মকর্তা রাফিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে নাফিসা ৩০ মে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ঢাকা বিভাগের সেরা হন।

নাফিসা জামান টাঙ্গাইলের সখীপুর উপজেলার ঘেচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম নুরুজ্জামান ও মায়ের নাম মীর লাভলী। উভয়ই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয় সূত্র জানায়, গত ১৭ মে উপজেলা পর্যায়ে জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় কেরাতে (কোরআন তিলাওয়াত ও বাংলা অর্থসহ) নাফিসা জামান প্রথম স্থান অর্জন করে। গত ২৪ মে জেলা পর্যায়ে ও ৩০ মে বিভাগীয় পর্যায়ে প্রথম হয় সে।

গত মঙ্গলবার জাতীয় শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিযোগিতায় আট বিভাগের প্রতিযোগিদের পেছনে ফেলে দেশ সেরা হন নাফিসা।

নাফিসের বাবা মো. নুরুজ্জামান বলেন, ‘যখন ফলাফল ঘোষণা হয় তখন আনন্দে চোখের পানি ধরে রাখতে পারিনি।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রাফিউল ইসলাম বলেন, ‘নাফিসা শুধু সখীপুরের নয় সে দেশের গর্ব। ’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম বলেন, ‘ভালো খবর শুনে কার না আনন্দ লাগে। শিগগিরই উপজেলা পরিষদ ও প্রশাসন থেকে তাকে সংবর্ধিত করা হবে।’

 

 

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -