সোমবার, মে ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি

টাঙ্গাইলে দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব প্রতিনিধি: লাগিয়ে যত্ন করি সুস্থ প্রজন্মের দেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসায় বিভিন্ন ধরনের ফলজ, ঔষধি ও কাঠ জাতীয় গাছের চারারোপণ ও বিতরণ করা হয়।

এবছর সারাদেশে ১ লাখ গাছ লাগানোর লক্ষমাত্রা নির্ধারণ করেছে পোশাক রপ্তানি কারক প্রতিষ্ঠান স্নোটেক্স গ্রুপ। এর অংশ হিসেবে আলোকিত কালিহাতী ও স্নোটেক্স গ্রুপ এর আয়োজনে শনিবার সকালে এলেংগা পৌরসভার ফটিকজানি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গাছের চারা রোপনের মাধ্যমে দিনব্যাপী কর্মসূচির উদ্ধোধন করা হয়।

এর পর মহেলা উচ্চ বিদ্যালয়,আলিফ স্টীল মিলস লি:, কুরুয়া কবরস্থান ও মাদরাসা, তালেমন হযরত আলী মৎস্য প্রযুক্তি ইনিস্টিউটে বৃক্ষ রোপন করা হয়। আলিফ স্টীল মিলস লি: বৃক্ষরোপন কর্মসূচীতে অংশগ্রহন করেন এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকী।

দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন আলোকিত কালিহাতীর প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আলিম, স্নোটেক্স গ্রুপর এজিএম আব্দুস সালাম, দৈনিক যুগধারা সম্পাদক হাবিব সরকার, কৃষক লীগ নেতা জমির উদ্দিন আমেরী, তালেমন হযরত আলী মৎস্য ইনিস্টিউটের প্রতিষ্ঠাতা সাংবাদিক তোফাজ্জল হোসেন তুহিন, দৈনিক ভোরের পাতার টাঙ্গাইল জেলা প্রতিনিধি আব্দুস সাত্তার, দৈনিক আমার সংবাদের টাঙ্গাইল প্রতিনিধি রাইসুল ইসলাম লিটন, স্নোটেক্স গ্রুপ, আরএমজি ও সাস্টেইনেবল মেনেজমেন্ট সিস্টেম বাংলাদেশের কর্মকর্তাবৃন্দরা।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -