মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইল সদরঢাকা-টাঙ্গাইল ট্রেন সার্ভিস শীঘ্রই চালু হবে .....ওবায়দুল কাদের

ঢাকা-টাঙ্গাইল ট্রেন সার্ভিস শীঘ্রই চালু হবে …..ওবায়দুল কাদের

নিউজ টাঙ্গাইল ডেস্ক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ঢাকা-টাঙ্গাইল ট্রেন সার্ভিস দ্রুতই চালু করা হবে। টাঙ্গাইল থেকে ট্রেন ঢাকা যাবে আবার টাঙ্গাইল আসবে। এ সেবা অতি দ্রুততম সময়ের মধ্যে চালু করা হবে।

তিনি বলেন, গত নয় বছরে বিএনপি নয় মিনিটও রাস্তায় দাঁড়াতে পারেনি। আজকে তাদের(বিএনপির) একমাত্র পুঁজি গুজব সন্ত্রাস। কোটা আন্দোলন সম্পর্কে মন্ত্রী বলেন, কোটা আন্দোলনে ভর করে বিএনপি ফেসবুকে অপপ্রচার চালাচ্ছে। গুজব ছড়িয়ে তারা বিভ্রান্তি ছড়াচ্ছে, বিএনপির অপপ্রচারে বিভ্রান্ত হবেন না। বিএনপি ২০১৪ সালের মতো সন্ত্রাস, নৈরাজ্যের পায়তারা চালাচ্ছে। বিএনপি এখন নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। আপনারা তাদের গুজব ও ষড়যন্ত্র সর্ম্পকে সর্তক থাকবেন। বিএনপির সকল ষড়যন্ত্র জনগণকে সাথে নিয়ে প্রতিহত ও নির্বাচন সম্পন্ন করা হবে।

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, অপকর্ম ও দলের মধ্যে বিশৃঙ্খলা করলে, ঘরের মধ্যে ঘর বাঁধলে, মশারির মধ্যে মশারি টানালে এর শাস্তি আছে। ‘এবারও নৌকার বিজয় হবে’ উল্লেখ করে তিনি বলেন, দলীয় মনোনীত প্রার্থীর পক্ষে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আগামি সংসদ নির্বাচনে আওয়ামীলীগের কেউ দলের সিদ্ধান্ত ব্যতিত প্রার্থী হলেই বহিস্কার করা হবে। জনগণ আর বিএনপিকে চায়না। বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নে জনগণ আশ্বস্ত। তাই এবারও নৌকার বিজয় হবে।

শনিবার(৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় সরকারে উন্নয়ন প্রচারাভিযানের অংশ হিসেবে নীলসাগর এক্সপ্রেস ট্রেনে নীলফামারী যাত্রা পথে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা রেলস্টেশনের বটতলা চত্ত্ব¡রে জেলা আ’লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামের(ভিপি জোয়াহের) পরিচালনায় এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহ্মদ হোসেন, আবু সাইদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ, বিএম মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট হাসান মাহমুদ চৌধুরী, টাঙ্গাইল-৫(সদর) আসনের এমপি ছানোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান(ছোট মনির) সহ টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ এবং বিভিন্ন উপজেলা ও সহযোগী সংগঠনের নেতাকর্মী। পথসভা শেষে বেলা সাড়ে ১১টায় নীলফামারী পথে যাত্রা শুরু করেন তিনি।

প্রকাশ, ট্রেনে আওয়ামী লীগের সাংগঠনিক সফরে টাঙ্গাইল ছাড়াও উত্তরের বিভিন্ন স্টেশনে ১০টিরও বেশি স্থানে পথসভায় মন্ত্রীর বক্তব্য দেয়ার কথা রয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -