বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভূঞাপুরে ‘মাসুদ এলাকার মাদক সম্রাট, তার পিঠের চামড়া থাকবে না’ ভিডিও ভাইরাল

ভূঞাপুরে ‘মাসুদ এলাকার মাদক সম্রাট, তার পিঠের চামড়া থাকবে না’ ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক: মাসুদ এলাকার মাদক সম্রাট। সে হিরোইন খোর ও ইয়াবা কারবারি। তাই তার পিঠের চামড়া থাকবে না। এমন অভিযোগ এনে তার বিরুদ্ধে এলাকায় মাইকিং করেছে এক যুবক।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিও ভাইরাল হওয়ায় এলাকাজুড়ে বইছে নানা আলোচনা-সমালোচনার ঝড়।

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। শনিবার (২৪ মার্চ) সন্ধ্যায় কয়েড়া ও নলুয়া এলাকায় মাইকিং করা হয়।

মাসুদ একই গ্রামের দক্ষিণপাড়া এনায়েতের ছেলে। মাইকিংকারী যুবকের নাম দিপু মোল্লা। তিনি একই গ্রামের আমির হামজা মোল্লার ছেলে।

মাইকিং করে দিপু মোল্লা বলেন, কয়েড়া ঈদগাঁ মাঠ সংলগ্ন মাদক সম্রাট হিরোইন খোর ও ইয়াবার বর্তমান কারবারি মো. এনায়াতের ছেলে মাসুদ দীর্ঘদিন ধরে মাদক কেনা-বেচার সঙ্গে জড়িত। যা রাষ্ট্রের জন্য ভয়ংকর। এলাকায় মাদককারবার করলে মাসুদের পিঠের চামড়া থাকবে না।

তাই আজ শনিবার সন্ধ্যারপর মাসুদের বাড়ির সামনে মাদকবিরোধী গণসভার আয়োজন করা হয়েছে। সকলের উপস্থিত কামনা করছি। অনুরোধক্রমে- নলুয়া ও কয়েড়া ঈদগাঁ মাঠের সাবেক সভাপতি মো. খসরু মিয়া, কয়েড়া ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রুবেল সরকার ও সমাজ সেবক তুলা শেখ।

এমন অভিয়োগের বিষয়ে জানতে মাসুদকে একাধিবার মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। অপরদিকে, মাইকিংকারী দিপু মোল্লার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

ইউপি সদস্য মো. রুবেল সরকার জানান, গত শনিবার সন্ধ্যার দিকে দিপু মোল্লা নামে এক ছেলে মাসুদকে জড়িয়ে এলাকায় মাইকিং করেছে এবং তার বাড়ির সামনে গণসভার ডাক দেন। আমি গিয়ে মাইকিং করার কারণ জানতে চাইলে সে কোনো সদুত্তর দিতে পারেনি। পরে ক্ষমা চেয়েছে দিপু।

গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান দুলাল হোসেন চকদার বলেন, বিষয়টি জানা নেই।

এ বিষয়ে ভূঞাপুর থানার ওসি আহসান উল্লাহ বলেন, এ ব্যাপারে জানি না।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -