মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুরে ফাঁসিতে ঝুলে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

সখীপুরে ফাঁসিতে ঝুলে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

এম সাইফুল ইসলাম শাফলু: টাঙ্গাইলের সখীপুরে সাথী আক্তার (১৯) নামের এক প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার উপজেলার বহুরিয়া ইউনিয়নের চতলবাইদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাথী আক্তার ওই গ্রামের প্রবাসী জাফর আহমেদের স্ত্রী এবং পাশ্ববর্তী বাসাইল পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের হারুন মিয়ার মেয়ে । পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠিয়েছেন। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। সাথীর বাবার দাবী আত্মহত্যা নয় শ্বাশুড়ি নোনাশের অত্যাচার সইতে না পেরে সাথী আত্মহত্যা করতে বাধ্য হয়েছে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে বাসাইল পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের মো. হারুন মিয়ার মেয়ে সাথী আক্তারের সাথে সখীপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের চতলবাইদ গ্রামের মৃত ছবেদ আলীর ছেলে জাফর আহমেদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরেই স্বামী জাফর আহমেদ প্রবাসে চলে যান। স্বামীর সাথে সাথীর সম্পর্ক ভাল থাকলেও শ্বাশুড়ি আর নোনাশের চোখের কাটা ছিল সে। নানা অযুহাতে তার ওপর মানুষিক নির্যাতন করত।
স্থানীয় ইউপি সদস্য লিটন মিয়া জানান- মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যাই তবে কী কারণে সে আত্মহত্যা করেছে তা আমার জানা নেই।
সাথীর বাবা হারুন মিয়া বলেন- স্বামী বিদেশ যাওয়ার পর থেকেই আমার মেয়েকে নানাভাবে শ্বাশুড়ি ও নোনাশ মিলে অত্যাচার করতো। অত্যাচার সইতে না পেরেই আমার মেয়ে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে। আমি তাদের বিচার চাই।
সখীপুর থানার উপ-পরিদর্শক- এসআই শুকান্ত সরকার বলেন- থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -