মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলানাগরপুরসূর্য আইডিয়াল কোচিং সেন্টার এর অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

সূর্য আইডিয়াল কোচিং সেন্টার এর অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : সূর্য আইডিয়াল কোচিং সেন্টার নাগরপুর উপজেলার অন্যতম ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের চারটি শাখায় বিদ্যালয় সেকশনে নিয়মিত পাঠদান পরিচালিত হচ্ছে।

শুধুমাত্র কাঠুরি শাখায় ষষ্ঠ হতে দশম শ্রেণী পর্যন্ত সকল বিষয়ে অত্যন্ত অভিজ্ঞ ও এক ঝাক তরুণ মেধাবী শিক্ষক-শিক্ষিকা দ্বারা পাঠ দান কার্যক্রম পরিচালিত হচ্ছে।

আরও উল্লেখ্য এই যে, আগামী ২০২৩ খ্রি: শিক্ষাবর্ষ হতে নাগরপুরের ঐতিহ্যবাহী এলাকা বনগ্রামে আরেকটি শাখা কার্যক্রম শুরু হতে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় সোমবার বিকাল ৫ ঘটিকার সময় সূর্য আইডিয়াল কোচিং সেন্টার কাঠুরি শাখায় সেপ্টেম্বর’২২ মডেল টেস্ট পরীক্ষার ফলাফল ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত অভিভাবক সমাবেশে সভাপতিত্ব করেন সূর্য শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ নাগরপুর উপজেলা শাখা ও নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সম্মানিত সাধারণ সম্পাদক, উদীয়মান তরুণ শিক্ষক নেতা মোঃ গোলাম মোস্তফা গোলাম, এম. এস.এস- রাষ্ট্রবিজ্ঞান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সূর্য আইডিয়াল কোচিং সেন্টার এর পরিচালক ও বনগ্রাম শাখার নবনিযুক্ত প্রধান শিক্ষক, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব কাজী মোস্তফা রুমি।

উক্ত অভিভাবক সমাবেশ অনুষ্ঠানে উপস্থিত অভিভাবক অভিভাবিকামন্ডলী কোচিং কার্যক্রম পরিচালনা ও গুণগত শিক্ষা প্রদানের জন্য নানাবিধ গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন।

সেই সাথে উপস্থিত সম্মানিত শিক্ষক-শিক্ষিকা মন্ডলী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ আলোচনা রাখেন।

অভিভাবক সমাবেশের আলোচনা শেষে সেপ্টেম্বর’২২ মাসের মডেল টেস্ট পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয় এবং উক্ত পরীক্ষায় প্রতিটি শ্রেণীতে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারী ছাত্র-ছাত্রীদেরকে সম্মাননা স্বরূপ বিভিন্ন ধরনের উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ফলাফল ও পুরস্কার বিতরণী শেষে উক্ত অনুষ্ঠানের সম্মানিত সভাপতি, সূর্য শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা গোলাম স্যার উপস্থিত সম্মানিত সকল অভিভাবক -অভিভাবিকা এবং ছাত্রছাত্রীদেরকে আজকের এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে সুন্দর ও সাফল্যমন্ডিত করে তোলার জন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -