বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীটাঙ্গাইলের কালিহাতীর এ্যসিল্যান্ড পেলেন ভূমি মন্ত্রণালয়ের সচিবের অভিনন্দন পত্র

টাঙ্গাইলের কালিহাতীর এ্যসিল্যান্ড পেলেন ভূমি মন্ত্রণালয়ের সচিবের অভিনন্দন পত্র

শুভ্র মজুমদার, কালিহাতী  প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় করোনা সংক্রমণ প্রতিরোধে অগ্রণী ভূমিকা রাখায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এ্যক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমানের ভূয়সী প্রশংসা করেছেন (ভূমি) মন্ত্রণালয়ের সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী।

জানা যায়, করোনা সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনায় সময়ের সম্মুখ যোদ্ধা হিসেবে লড়াই করে যাওয়ায় ভূমি মন্ত্রণালয়ের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে সুপারিশ পত্র (ডিও লেটার)পাঠিয়েছেন ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী। ১০ জুন সচিবের স্বাক্ষরিত ডিও লেটারটি গত (১৭জুন) কালিহাতী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এ্যক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান গ্রহণ করেছেন।

এ বিষয়েে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমানের সাথে কথা হলে তিনি বলেন, যেকোন স্বীকৃতি কাজে অনুপ্রেরণা যোগায়। আর সে স্বীকৃতি যদি হয় মন্ত্রণালয়ের সর্বোচ্চ কর্তাব্যক্তির নিকট থেকে তবে শ্রদ্ধায় হৃদয় বিগলিত হয়।

অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা ভূমি মন্ত্রণালয়ের পরম শ্রদ্ধেয় সচিব স্যারের প্রতি যিনি আমাকে এ সম্মান দিয়েছেন। স্যারের এই স্নেহ ও ভালোবাসা আমাদের পূর্ণ উদ্যোমে কাজ করার অনুপ্রেরণা যোগাবে। করোনা মহামারীসহ সকল সময়ে সরকারের অর্পিত দায়িত্ব শতভাগ আমানতদারিতার সাথে পালন করার চেষ্টা করেছি।

উল্লেখ্য, করোনা ভাইরাসের সংক্রমণে যখন সারা বিশ্ব বিপদগামী, ঠিক তখনই কালিহাতী উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রথম থেকেই কঠোর পদক্ষেপ গ্রহণ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এ্যক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান। সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, স্বাস্থ্য বিধি মেনে চলা, জনসচেতনতা সৃষ্টিসহ সরকারি নির্দেশনা বাস্তবায়নে দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তিনি। সরকারের নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করছেন তিনি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -